ক্যামেরা দেখানোর নাম করে নাবালিকাকে গণধর্ষন

ক্যামেরা দেখানোর নাম করে নাবালিকাকে গণধর্ষন

ক্যামেরা দেখানোর নাম করে নাবালিকাকে গণধর্ষন
ক্যামেরা দেখানোর নাম করে নাবালিকাকে গণধর্ষন

আন্তর্জাতিক ডেস্ক: অভিযুক্ত যুবক এবং নাবালক ওই মহিলার বাড়িতে ঘুরতে আসেন। তাঁরা নবদ্বীপ থেকে আসেন বলেও জানা গিয়েছে।ক্যামেরা দেখানোর নাম করে প্রতিবেশী নাবালিকাকে ঘরে ডেকে উচ্চস্বরে গান চালিয়ে গণধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল এক মহিলা, তাঁর ছেলে-সহ আরও এক যুবক এবং এক নাবালকের বিরুদ্ধে।

উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকায় এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় নাবালিকার বাবার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই অভিযুক্ত মহিলা-সহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত মহিলা স্থানীয় বিজেপি নেত্রী।

অভিযোগ, নির্যাতিতা নাবালিকাকে ক্যামেরা দেখানোর নাম করে বাড়িতে ডেকে তাকে ধর্ষণের চেষ্টা করে ওই যুবক এবং নাবালক। এই ঘটনার সময় অভিযুক্ত মহিলা এবং তাঁর ছেলে বাইরে পাহারা দিচ্ছিলেন বলে অভিযোগ। স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত যুবক এবং নাবালক ওই মহিলার বাড়িতে ঘুরতে আসেন।

তাঁরা নবদ্বীপ থেকে আসেন বলেও জানা গিয়েছে।নাবালিকার বাবার অভিযোগ, বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ মেয়েকে বাড়িতে দেখতে না পেয়ে তিনি বাইরে গিয়ে খোঁজ শুরু করেন। প্রতিবেশী পূর্ণিমার বাড়ির বাইরে তাঁকে এবং তাঁর ছেলেকে দাঁড়িয়ে থাকতে দেখে মেয়ের বিষয়ে জিজ্ঞাসা করলে তাঁদের কথায় অসঙ্গতি ধরা পড়ে।

তিনি আরও জানান, ওই মহিলার বাড়ির ভিতর থেকে উচ্চস্বরে গান বাজার কারণে তাঁর সন্দেহ হয়। এর পর ঘরে ঢুকে তিনি দেখেন তাঁর মেয়েকে ধর্ষণের চেষ্টা করছে অভিযুক্ত যুবক এবং নাবালক। তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় ওই মহিলা, তাঁর ছেলে এবং বাকি দুই অভিযুক্তকে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply